পুজোতে হয়ে যাক “হইচই “

নয়নিকা অধিকারী :একের পর এক চমক দেখিয়েই চলেছে টলি তারকা দেব।সম্প্রতি মুক্তি পেয়েছে দেবের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’র পোস্টার শ্যুটের ভিডিও। মুক্তি পেতেই হইচই পড়ে গিয়েছে দর্শকমহলে৷শুরুটা হয়েছিল কলকাতার একটি নামি শপিং মল থেকে।তারপর ইকো পার্ক থেকে মানি স্কয়ার।মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো।সুযোগ পেলে কেউ কেউ আবার পকেট থেকে মোবাইল বের করে সেলফিও তুলে নিচ্ছে।আবার অভিনেতা দেবকে দেখা গেলো ভক্তদের আবদার মিটিয়ে দিতে।কিন্তু বাঁধ ভাঙা উচ্ছাস দেখলো শুক্রবারের সন্ধ্যা।ঘড়ির কাঁটার তখন বিকেল ৪টে।দেখে মনেই হতে পারে এ কোনও পুজো মণ্ডপের ভিড় বা শপিং এর ভিড়।যত বিকেল থেকে সন্ধ্যা গড়িয়েছে ততই যেন জনজোয়ারে ভাসলো কলকাতার জনপ্রিয় সাউথ সিটি মল।এখানেই আসার কথা পুরো হইচই আনলিমিটেড টিমের।বিশেষ করে দেব এবং পূজাকে দেখার জন্য মানুষের জমায়েত ছিল চোখে পড়ার মতো ।ঘড়ির কাঁটায় তখন সাড়ে ছয় মঞ্চে অনিকেত চট্টোপাধ্যায়।সন্ধ্যা সাড়ে সাত টায় দেখা গেল দেবকে।তখন শুধু দেব ভক্তদের চিৎকারে ফেটে পড়ছিল গোটা শপিং মল।তার পর এক একে আসলেন মানসী সিনহা ,লাল টি শার্ট পড়া বিখ্যাত খরাজ মুখার্জী, ও সবার শেষে সেই পূজা ব্যানার্জি এবং স্যাভি গুপ্তা।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দু’টি গান “সুজন মাঝি ও হবে রে হইচই” ছবির গান প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উৎসবের মাধ্যমে ছবির প্রচার করছেন নায়ক। অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। আর আজ মুক্তি পেল “ওহ বেবি”।ছবির গানের বেশিরভাগ দৃশ্য ধারন উজবেকিস্তানে হয়েছে।
এবারের পুজোয়১২ই অক্টোবর মুক্তি পেতে চলেছে হইচই আনলিমিটেড।কৌশানি, দেব এবং পূজার কয়েকটি শট দেখে সকলের ধারণা একটা ইন্টারেস্টিং লাভ ট্র্যাঙ্গেল দেখা যাবে ছবিটিতে৷
দর্শকদের সামনে পুজোর আগে নতুন কি চমক দেখায় অভিনেতা এবং এই সিনেমার প্রযোজক সুপারস্টার দেব দেখতে মুখিয়ে রয়েছে আট থেকে আশি।

Please follow and like us:
1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *