Sunday, May 20, 2018
Home > রাজ্য > উত্তপ্ত মালদহ,গোয়ালপোখরে মৃত ১

উত্তপ্ত মালদহ,গোয়ালপোখরে মৃত ১

নিউজ ডেস্কঃ বিক্ষিপ্ত কয়েকটি অশান্তির ঘটনা ঘটলেও মোটের উপর শান্তিপূর্ণ ভাবেই শেষ হল পঞ্চায়েতের পুনর্নির্বাচন। তবে এদিনও বেশ কয়েকটি বুথে উত্তেজনা ছড়ায়। মঙ্গলবার দিনভর মালদহের রতুয়ার একটি বুথে রীতিমতো বন্দুক কাঁধে দাপিয়ে বেড়াল দুষ্কৃতীরা। ব্যালট বক্স ছিনতাই করে ভোট লুটেরও চেষ্টা করা হল। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ওই বুথে বন্ধ ছিল ভোটগ্রহণ। বহিরাগত দুষ্কৃতীদের সাহায্যে শাসকদলই গণ্ডগোল পাকিয়েছে বলে অভিযোগ করেছেন কংগ্রেসের মালদহ জেলা সভানেত্রী মৌসম বেনজির নূর।

বৃহস্পতিবার নতুন করে নির্বাচন পরবর্তী হিংসার শিকার হয়ে মৃত্যু হল নির্দল কর্মীর৷ উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের ধরমপুর এক নম্বর গ্রামপঞ্চায়েত রাজনৈতিক কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এদিন সকাল থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে৷ পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহম্মদ তাসিরুদ্দিন৷ বৃহস্পতিবার সকালের এই ঘটনায়  ১ মহিলা সহ জখম চার। আহতরা ইসলামপুর হাসপাতালে ভরতি।

 

তবে কঠোর নিরাপত্তার বেষ্টনীতে শান্তিপূর্ণ ভাবেই  রাজ্যের অন্যান্য জেলায় শেষ হল ভোট পর্ব।  হুগলির ১০ টি বুথে এদিন পুনর্নির্বাচন হয় । হুগলির জাঙ্গিপাড়া, হরিহরপারা আরামবাগ বিভিন্ন স্থানে সকাল থেকেই ছিল ভোটারদের লম্বা লাইন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *