Sunday, May 20, 2018
Home > রাজ্য > অব্যাহত মনোনয়ন সংঘর্ষ, মৃত ১

অব্যাহত মনোনয়ন সংঘর্ষ, মৃত ১

নিউজ ডেস্কঃ  মনোনয়নকে কেন্দ্র করে আজ সকাল থেকেই কার্যত রণক্ষেত্র হয়ে উঠে  সিউড়ির ১ নম্বর ব্লক। রাজনৈতিক সংঘর্ষে একজনের  মৃত্যু হয় আজ। মৃতের নাম শেখ দিলদার । প্রাথমিকভাবে পাওয়া খবরে তিনি বিজেপি সমর্থক বলে জানা গিয়েছে। যদিও অনুব্রত মণ্ডলের দাবি, নিহত ব্যক্তি তৃণমূলের সমর্থক। বিজেপি বাইরে থেকে দুষ্কৃতীদের এনে তাঁকে খুন করিয়েছে।

 

মনোনয়নপত্র জমা দেওয়ার দ্বিতীয় পর্বে সোমবার রক্তাক্ত হল মুর্শিদাবাদ। বহরমপুরে মার খেলেন কংগ্রেস বিধায়ক, বিধানসভার মুখ্যসচেতক মনোজ চক্রবর্তী। ধুলিয়ানে দক্ষিণ মালদার কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরির গাড়িতে বোমা মারা হয়। আহত হয়েছেন তাঁর গাড়িরচালক। লালবাগ, বেলডাঙা, হরিহরপাড়া, নবগ্রাম, ভগবানগোলা, বহরমপুর— জেলার প্রায় সব ব্লকেই উত্তেজনা ছড়ায়।

 

সোমবার মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে বিক্ষিপ্ত হিংসার অভিযোগ উঠল হাওড়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে। সর্বত্রই বিরোধীরা শাসক দলের বিরুদ্ধে তাঁদের প্রার্থীদের মারধর, অপহরণ ও মনোনয়ন জমা না দিতে দেওয়ার অভিযোগ তুলেছেন।বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি অনুপম মল্লিকের অভিযোগ, বাগনানের কল্যাণপুর ও হাল্যান থেকে তাঁদের এক মহিলা ও এক পুরুষ প্রার্থীকে তৃণমূল কংগ্রেস কর্মীরা অপহরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *