Wednesday, January 24, 2018
Home > রাজ্য > ফ্লপ মুকুলের মাস্টার প্ল্যান! গোসা বিজেপির অন্দরে

ফ্লপ মুকুলের মাস্টার প্ল্যান! গোসা বিজেপির অন্দরে

নিউজ ডেস্ক : আর মঞ্চ বেঁধে বড় জনসভা করে নয়, বিক্ষুব্ধ তৃণমূলীদের বিজেপিতে যোগদান করানোর জন্য  এক নয়া কৌশল নিয়েছিল বিজেপি। আর তাতেই হোচট খেল রাজ্য বিজেপি।

রাস্তায় নামার ডাক দিয়েছিলেন মুকুল রায়।বৃহস্পতিবারই মুকুল রায় জলপাইগুড়ি সফরে এসেছেন। এই সফরে তাঁর হাত ধরে তৃণমূলের নিচুতলার নেতাকর্মীদের যোগদানের কথা ছিল বিজেপিতে। মুকুল অনুগামী সেইসব নেতাদের যোগদানের জন্য প্রথমে জনসভার আয়োজন করা হবে পরিকল্পনা নেওয়া হলেও, পরে বিজেপির তরফে সিদ্ধান্ত বদল করা হয়।

পুলিশ-প্রশাসন সভার অনুমতি দেবে না এই আশঙ্কা ছিলই। তা ভেবেই যোগদানের নতুন পথ বের করে ফেলে  বিজেপি। যোগদানের এই অভিনব পরিকল্পনায় মুকুল রায় পথে নামার ডাক দিলেন তাঁর পুরনো সঙ্গীদের। আর রাস্তায় নামিয়েই এক সাথে পথ চলতে চলতে তাঁদের বিজেপিতে যোগদান করানো হবে।বিজেপি এই কর্মসূচির নাম দিয়েছে ‘পথ-যোগদান’।  মুকুল রায় যেখান দিয়ে পদ যাত্রা করেছেন সেখানেই গাড়ি থামিয়ে নতুনদের হাতে পতাকা তুলে দেওয়া হয়েছে। তারপর তাঁরাও সামিল হয় মুকুলের মিছিলে। এই অভিনব যোগদান কর্মসূচি শেষ হয় ৩০ ডিসেম্বর।কিন্তু সেই ভাবে সাফল্য না আসায় খোদ প্রশ্ন উঠতে শুরু করেছে বিজেপির অন্দরে।উত্তরের সফর যে আশা নিয়ে শুরু করেছিল বিজেপি, তৃণমূলের বড় কোন রাঘববোয়ালকে দলে টানতে না পেরে কিছুটা হলেও মুখ থুবড়ে পড়ল মুকুলে মাস্টার প্ল্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *