Wednesday, January 24, 2018
Home > রাজ্য > ২০২১ এ ফিনিশ তৃণমূল:মুকুল

২০২১ এ ফিনিশ তৃণমূল:মুকুল

নিউজ ডেস্ক :অনুব্রত মন্ডলের খাস তালুকে এবার শক্তিশালী থাবা বসালেন মুকুল রায়।রবিবার রাজ্য বিজেপির দপ্তরে দেড় হাজারের বেশি তৃণমূল কর্মী বিজেপির পতাকা তুলে নিলেন। সেই সভায় উপস্থিত ছিলেন মুকুল রায়। দশকল কড়েয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান প্রণব মন্ডল এবং নলহাটি পুরসভার সভাপতি আবাউল্লা শেখ সহস্রাধিক কর্মী নিয়ে যোগ দেন বিজেপিতে।
এদিকে মুকুল রায় বলেন, আগামি ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর তৃণমূল দলটার কোনো অস্তিত্বই আর থাকতে দেবেন না তিনি। গতকাল কালিঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে বিজেপির আদ্যোপান্ত করেনন সমাজবাদি পার্টির নেতা অখিলেশ যাদব। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার বার্তা দেন অখিলেশ। যদিও এসবে বিন্দুমাত্র বিচলিত নন মুকুল। তির্যক হাসিতে চানক্যের জবাব, আগে সমাজবাদি পার্টি নিজেকে টিকিয়ে রাখুক, তারপর তো মমতা বন্দ্যোপাধ্যায়কে সাহায্য করবেন!
আসন্ন নির্বাচনে জয়ের জন্য আটঘাট বেধে নেমেছে গেরুয়া বাহিনী। শাসক দলের ওপর বিতৃষ্ণ কর্মীরা দলত্যাগ করে যোগ দিচ্ছেন বিজেপিতে। এই পরিস্থিতিতে কোনো বাধাই যেন আর বাধা নয় বিজেপির জন্য। এখন পঞ্চায়েত নির্বাচন বলবে কার ভাগ্যে শিকে ছিড়বে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *