Wednesday, April 25, 2018
Home > খেলা > ধোনিকে নিয়ে বিস্ফোরক রায়না!

ধোনিকে নিয়ে বিস্ফোরক রায়না!

নিউজ ডেস্ক: মহেন্দ্র সিংহ ধোনি সম্পর্কে ধারণাটাই ভেঙে চুরচুর করে দিলেন সুরেশ রায়না। দীর্ঘদিন এক টিমে খেলেছেন দু’ জন। সেই কারণেই ধোনিকে হাতের তালুর মতো চেনেন রায়না। এ হেন বাঁ হাতি ব্যাটসম্যানই ধোনির ‘মুখোশ’খুলে দিয়েছেন এক টিভি শোয়ে।

ক্রিকেটভক্তরা জানেন, মহেন্দ্র সিংহ ধোনি শান্ত স্বভাবের ক্রিকেটার। বরফ শীতল তাঁর মাথা। ম্যাচ যত কঠিনই হোক না কেন, মাহি মেজাজ হারান না। হিমশীতল স্বভাবের জন্য ভক্তরা তাঁকে ‘ক্যাপ্টেন কুল’ নাম দিয়েছিলেন। কিন্তু ধোনি সম্পর্কে উল্টো সুর গাইলেন রায়না।
ক্রীড়া সঞ্চালক গৌরব কপূরের শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’। সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন রায়না। সেখানেই ভারতের প্রাক্তন ক্রিকেটার রায়না বলেছেন, ‘‘ধোনির মুখ দেখে বুঝতেই পারবেন না, ওর মাথায় কী ঘুরপাক খাচ্ছে।’’

টেলিভিশনের পর্দায় ধোনির মন বোঝার উপায় নেই। রায়না বলেছেন, ‘‘খেলা চলাকালীন ধোনি প্রতিক্রিয়া দেখায় না।’’ কিন্তু ওভার শেষ হতেই বেরিয়ে পড়েন অন্য ধোনি। ওভার শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বিজ্ঞাপন দেখানো শুরু হয়ে যায় টিভিতে। তখন দর্শকরা আর ক্রিকেটারদের দেখতে পান না। তখনই শান্ত ধোনি রুদ্র রূপ নেন। যে ক্রিকেটারের উপরে তাঁর রাগ জমেছিল, তাঁর দিকে শীতল দৃষ্টি হেনে কড়া ভাবে বলে ওঠেন, ‘‘তুই কিন্তু নিজেকে শুধরে নে বলে দিচ্ছি।’’ ধোনির কাছ থেকে এমন ‘হুমকি’ শোনার পরে সেই ক্রিকেটারের হাল কী হতে পারে, তা সহজেই অনুমান করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *