Monday, January 22, 2018
Home > রাজ্য > প্রিয়র প্রয়ানে রাজ্যবাসীর কাছে অপ্রিয় কংগ্রেস!কিন্তু কেন জেনে নিন

প্রিয়র প্রয়ানে রাজ্যবাসীর কাছে অপ্রিয় কংগ্রেস!কিন্তু কেন জেনে নিন

২০০৮-এ হৃদ রোগে আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল প্রিয়রঞ্জন দাশমুন্সিকে। দিন যত এগিয়েছে জীবনের লড়াইয়ে একটু একটু করে পিছিয়েছেন ফুটবল প্রেমী প্রিয়রঞ্জন। একটা সময় শরীরের সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে যায়। ডাক্তাররা জানান, মন্ত্রীর মস্তিষ্কের মৃত্যু ঘটেছে। এরপর থেকেই কাউকে চিনতে পারতেন না তিনি। তবে হাল ছাড়েননি স্ত্রী দীপা দাশমুন্সি। নির্লিপ্ত প্রিয়রঞ্জন দাশমুন্সিকে সবসময়ই রাজনীতির কথা বলতেন দীপা। আর রাজনীতির কথা শুনলেইই না কি চোখের পলক পড়ত তাঁর, মাথা নাড়াতেন তিনি! গত অগস্টে একটি ইংরেজি দৈনিককে এমনটাই জানিয়েছিলেন প্রিয় ঘরণী। তবে দীপা দাশমুন্সির চোখে পড়া এইসব ‘প্রতিক্রিয়া’কে কখনই মিরাক্যাল ঘটিয়ে ফিরে আসার চিহ্ন হিসাবে নিশ্চয়তা দিতে পারেননি চিকিৎসকরা।

রোগশয্যায় দীর্ঘকাল কাটানোর পর প্রয়াত হলেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাশমুন্সি। সোমবার বেলা১২টা বেজে ১০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন রায়গঞ্জ থেকে উঠে আসা এককালের এই দাপুটে ছাত্রনেতা।
প্রিয়রঞ্জন দাশমুন্সির মারা যাওয়ার পর রাজ্য কংরেসের প্রেস রিলিজ।বিধান ভবনে প্রয়াত নেতার অন্তিম কাজের সময় সুচিতে ভুল তারিখ লেখা নিয়ে ঝড় উঠল রাজনীতির মঞ্চে।।কি করে এমন ভুল হল সেই নিয়েই উঠছে প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *